গোপাল দত্তের পরলোকগমন

image

দৈনিক সংবাদের হিসাব বিভাগের কর্মকর্তা বিধান দত্তের পিতা গোপাল দত্তের পরলোকগমন। তিনি ২৯ মার্চ রোববার দুপুর ১২টা ৩০ মিনিটে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার উত্তর চর পাড়ায় ৬ নম্বর ওয়ার্ডে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। গোপাল দত্তের বয়স হয়েছিল ৯২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক কন্যা সন্তান রেখে গেছেন। রোববার গোড়াশাল উপজেলার পাইক্কা শ্মশানঘাটে তার অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হয়।

১৯২৮ সালের ৩০ ডিসেম্বর নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে জন্মগ্রহণ করেন গোপাল দত্ত। তিনি ব্যবসায়ী ছিলেন। তার শ্রাদ্ধ অনুষ্ঠানের ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন তার ছেলে বিধান দত্ত। তার মৃত্যুতে সংবাদ পরিবার শোক প্রকাশ করেছে।

সাংবাদিকদের করোনা সংক্রমন পরীক্ষার নমুনা সংগ্রহের জন্য বুথ স্থাপন

সাংবাদিকদের করোনাভাইরাস সংক্রমন পরীক্ষার নমুনা (স্যাম্পল) সংগ্রহের জন্য ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) একটি বুথ স্থাপন করা হয়েছে।

হোমনায় নারী সাংবাদিক সোনিয়ার খাদ্যসামগ্রী বিতরণ

image

আজ বিশ্বব্যাপী পালিত হচ্ছে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস

image

সংবাদপত্রের জন্য ব্যাংক ঋণ চান মালিকরা

image

করোনার উপসর্গ নিয়ে সাংবাদিক হুমায়ুন কবির খোকনের মৃত্যু

image

আলোকিত বাংলাদেশ ও জিটিভির সাংবাদিকদের চাকুরিচ্যুতের নোটিশ প্রত্যাহার দাবি ডিইউজের

করোনা দুর্যোগের মধ্যেই আলোকিত বাংলাদেশ ও গাজী টিভির (জিটিভি) সাংবাদিকসহ গণমাধ্যমকর্মীদের চাকুরিচ্যুতের নোটিশ প্রদানের ঘটনায় তীব্র উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করেছেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

করোনায় প্রধানমন্ত্রীর কাছে এক সাংবাদিকের খোলা চিঠি

image

সংবাদমাধ্যমের স্বাধীনতা বাংলাদেশ একধাপ নীচে নেমে গেল

image

সম্পাদকদের বিরুদ্ধে মামলায় উদ্বেগ প্রকাশ করেছে এডিটরস গিল্ড

image