সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামান

করোনায় আক্রান্ত মুগদা হাসপাতালে ভর্তি

দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামান করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার (৩১ অক্টোবর) রাতে তাকে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা সর্বক্ষণ তার চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন। শনিবার (৩১ অক্টোবর) রাতে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি প্রফেসর ডা. ইকবাল আর্সলান ও মহাসচিব প্রফেসর ডা. এমএ আজিজ তার চিকিৎসার খোঁজ-খবর নেন। তারা হাসপাতালের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, খন্দকার মুনীরুজ্জামান সম্প্রতি জ্বরে আক্রান্ত হন। এরপর তার করোনা পরীক্ষা করা হয়। টেস্টে পজেটিভ হওয়ার পর তিনি শান্তিনগরস্থ নিজ বাসায় চিকিৎসাধীন ছিলেন। শনিবার (৩১ অক্টোবর) শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

স্বাচিপের মহাসচিব ডা. এমএ আজিজ মুঠোফোনে জানান, মুগদা হাসপাতালের ১২০১ নম্বর কেবিনে তিনি ভর্তি হয়েছেন। করোনা চিকিৎসায় কর্মরত বিশেষজ্ঞরা তার চিকিৎসার সর্বক্ষণ খোঁজ-খবর নিচ্ছেন ও সর্বাত্মক চিকিৎসাসেবা দিচ্ছেন। সংবাদ পরিবারের তার সহকর্মীরা ভারপ্রাপ্ত সম্পাদকের সর্বক্ষণ চিকিৎসার খোঁজ-খবর রাখছেন।