পুলিশের অ্যান্টিটেরোরিজম ইউনিটের বনায়ন কার্যক্রম শুরু

image

জঙ্গি ও সন্ত্রাসবাদ দমনে গঠিত পুলিশের বিশেষায়িত ইউনিট অ্যান্টিটেরোরিজম (এটিইউ) বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে সামাজিক বনায়ন কার্যক্রম শুরু করেছে। সোমবার (২৯ জুলাই) এই কর্মসূচি উদ্বোধন করেন পূর্বাচলে অ্যান্টিটেরোরিজম ইউনিট পুলিশ লাইনসে ইউনিটের প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আবুল কাশেম।

অ্যান্টিটেরোরিজম ইউনিটের সদর দফতর থেকে জানানো হয়, অ্যান্টিটেরোরিজম ইউনিটের পূর্বাচলে পুলিশ লাইনসে বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে সামাজিক বনায়ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এ কর্মসূচি উপলক্ষে অ্যান্টিটেরোরিজম ইউনিটের পূর্বাচলে পুলিশ লাইনসে ফলজ ও বনজসহ বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপণ করা হয়। এর আগে সেখানে অ্যান্টিটেরোরিজম ইউনিটের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অ্যান্টিটেরোরিজম ইউনিটের প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আবুল কাশেম। এ সময় ডিআইজি দিদার আহম্মদ, অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন) হারুন-অর-রশিদ, অ্যাডিশনাল ডিআইজি মনিরুজ্জামান, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপারসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

কল্যাণ সভায় অ্যান্টিটেরোরিজম ইউনিট সদস্যদের কল্যাণে গৃহীত নানাবিধ পদক্ষেপের পাশাপাশি করণীয়-বর্জনীয় বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা দিকনির্দেশনা প্রদান করেন। সভা শেষে অতিরিক্ত আইজিপি বিভিন্ন প্রশিক্ষণে অংশগ্রহণকারী এটিইউ সদস্যদের ব্যাগ প্রদান ও বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না এখনই - প্রধানমন্ত্রী

image

প্রাণবিনাশী উন্নয়ন ধারা পরিবর্তনে দেশ-বিদেশে জনপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান জাতীয় কমিটির

image

মাস্ক পরাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি না মানলে আইনি ব্যবস্থা

স্বাস্থ্য অধিদপ্তর এক নির্দেশে যে কেউ বাইরে চলাচলের সময় মুখে মাস্ক পরাসহ

এসএসসি ও সমমানে পাস ৮২.৮৭ শতাংশ

image

দুই শিফটে অফিস শুরু করেছে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় : স্থপতি ইয়াফেস ওসমান

image

ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী

image

করোনা ভাইরাসের জিনোম সিকোয়েন্সিং সম্পন্ন করেছে বিসিএসআইআর

image

অভ্যন্তরীণ রুটে বিমানের যাত্রীদের স্বাস্থ্য সুরক্ষার ব্যবস্থা নেওয়া হয়েছে

অভ্যন্তরীণ রুটে পরিচালিত বিমানের যাত্রীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য বিমানবন্দরে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

১১ বেঞ্চে ভার্চুয়াল পদ্ধতিতে চলবে বিচার কার্যক্রম

image