পুলিশের অ্যান্টিটেরোরিজম ইউনিটের বনায়ন কার্যক্রম শুরু

image

জঙ্গি ও সন্ত্রাসবাদ দমনে গঠিত পুলিশের বিশেষায়িত ইউনিট অ্যান্টিটেরোরিজম (এটিইউ) বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে সামাজিক বনায়ন কার্যক্রম শুরু করেছে। সোমবার (২৯ জুলাই) এই কর্মসূচি উদ্বোধন করেন পূর্বাচলে অ্যান্টিটেরোরিজম ইউনিট পুলিশ লাইনসে ইউনিটের প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আবুল কাশেম।

অ্যান্টিটেরোরিজম ইউনিটের সদর দফতর থেকে জানানো হয়, অ্যান্টিটেরোরিজম ইউনিটের পূর্বাচলে পুলিশ লাইনসে বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে সামাজিক বনায়ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এ কর্মসূচি উপলক্ষে অ্যান্টিটেরোরিজম ইউনিটের পূর্বাচলে পুলিশ লাইনসে ফলজ ও বনজসহ বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপণ করা হয়। এর আগে সেখানে অ্যান্টিটেরোরিজম ইউনিটের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অ্যান্টিটেরোরিজম ইউনিটের প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আবুল কাশেম। এ সময় ডিআইজি দিদার আহম্মদ, অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন) হারুন-অর-রশিদ, অ্যাডিশনাল ডিআইজি মনিরুজ্জামান, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপারসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

কল্যাণ সভায় অ্যান্টিটেরোরিজম ইউনিট সদস্যদের কল্যাণে গৃহীত নানাবিধ পদক্ষেপের পাশাপাশি করণীয়-বর্জনীয় বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা দিকনির্দেশনা প্রদান করেন। সভা শেষে অতিরিক্ত আইজিপি বিভিন্ন প্রশিক্ষণে অংশগ্রহণকারী এটিইউ সদস্যদের ব্যাগ প্রদান ও বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।