ডিপিএস আশরাফুল আলম খোকনের পিতার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

image

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতা আলহাজ মো. আনোয়ার হোসেন -ছবি সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার উপ-প্রেস সচিব (ডিপিএস) আশরাফুল আলম খোকনের পিতা আলহাজ মো. আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আলহাজ মো. আনোয়ার হোসেনে বার্ধক্যজনিত কারণে আজ (১ জুন) সকালে গাজীপুরের কাপাসিয়া উপজেলার একদালা গ্রামে তার নিজ বাসভবনে ইন্তেকাল (ইন্নালিল্লাহি ... রাজিউন) করেন। তার বয়স হয়েছিল ৭৯ বছর। আনোয়ার হোসেন স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং একজন বিশিষ্ট ব্যবসায়ি ছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে, অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তারাগঞ্জ এইচএন স্কুল এবং কলেজ মাঠে আজ বাদ আসর তার নামাজে জানাজা শেষে কাপাশিয়ায় একদালা গ্রামে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

প্রধানমন্ত্রীর প্রেস সচিবের শোক:

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহ্সানুল করিম এক পৃথক শোক বার্তায় আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের শোক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক শোক বিবৃতিতে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতা আলাহাজ মো. আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।