download

সেনাপ্রধানকে প্রধানমন্ত্রীর ‘সেনাবাহিনী পদক’ প্রদান

image

সেনা বাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদকে সেনা বাহিনী পদকে ভূষিত হয়েছেন। শনিবার সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে তাকে এ পদক পদান করা হয়।

আইএসপিআর জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদকে ‘সেনাবাহিনী পদক’ (এসবিপি) প্রদান করেন। সেনাবাহিনীর উন্নয়ন ও আধুনিকায়নে দৃষ্টান্তমূলক অবদানের জন্য সেনাবাহিনী প্রধানকে এ পদক’ প্রদান করা হয়।

‘সশস্ত্র বাহিনী দিবস-২০২০’ উপলক্ষে গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎকালে তিনি সেনাবাহিনী প্রধান এর হাতে এ পদক তুলে দেন। এসময় প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক, আরসিডিএস, পিএসসি (অবঃ), নৌবাহিনী প্রধান এডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল, বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মোঃ মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন।

লড়াকু বাঙালির বিজয়গাথা ২ ডিসেম্বর ১৯৭১

১৯৭১ সালে মুক্তিযুদ্ধ শুরুর পর নবম মাসে এসে একে একে সাফল্য ধরা দিতে শুরু করে। বীরবিক্রমে মুক্তিযোদ্ধাদের লক্ষ্যঅর্জনের মাস হয়ে ওঠে

চুক্তি বাস্তবায়ন নিয়ে নানা মত : পাহাড়ে ফিরেনি শান্তি

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন নিয়ে বিতর্কের শেষ হয়নি।এতো বছর পরও চুক্তি বাস্তবায়ন নিয়ে নানা মত। সরকার পক্ষ বলছে, চুক্তির

সরকার পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী

image

বর্ষার আগেই খালগুলো দখলমুক্ত করার ঘোষণা ঢাকা দক্ষিণের মেয়রের

রাজধানীর জলাবদ্ধতা নিরসনে স্বল্প ও দীর্ঘমেয়াদি কার্যক্রম হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, আমরা ঢাকাবাসীকে জলাবদ্ধতা থেকে মুক্তি দেয়ার জন্য স্বল্প ও দীর্ঘমেয়াদি কার্যক্রম হাতে নিচ্ছি।

পাঠ‌্যক্রমে যুগোপযোগী পরিবর্তন আনছে সরকার: শিক্ষামন্ত্রী

image

স্বাস্থ্যবিধি মেনে বিজয় দিবস পালনের আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালনের আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

নিরাপদ ও ভ্রমণবান্ধব সড়ক নেটওয়ার্ক গড়ে তোলা সরকারের অঙ্গীকার : কাদের

নিরাপদ ও ভ্রমণবান্ধব সড়ক নেটওয়ার্ক গড়ে তোলা সরকারের অঙ্গীকার বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কর দেয়ার ভয়ে বিদেশে অর্থ পাচার করেন অনেক বিত্তশালী : এনবিআর চেয়ারম্যান

কর দেয়ার ভয়ে দেশের অনেক বিত্তশালী বিদেশে অর্থ পাচারের মতো অপরাধের সঙ্গে যুক্ত।

আইসিডিডিআরবির সঙ্গে ভ্যাকসিন ট্রায়াল চুক্তি বাতিল করলো গ্লোব

image