আওয়ামী লীগের ৪ যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৮ সাংগঠনিক সম্পদককে বিভাগীয় দায়িত্ব বণ্টন

image

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বন্টন করা হয়েছে। এছাড়াও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন শফিককে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দেয়া ক্ষমতাবলে দলের সভাপতি শেখ হাসিনা নব-নির্বাচিত যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের মধ্যে বিভাগীয় দায়িত্ব বন্টন করেছেন। এতে যুগ্ম সাধারণ সম্পাদকদের মধ্যে মাহাবুব-উল আলম হানিফকে সিলেট ও চট্টগ্রাম বিভাগের, ডা. দীপু মণিকে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে রংপুর ও রাজশাহী বিভাগের এবং আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।

সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে চট্টগ্রামের, বিএম মোজাম্মেল হককে খুলনার, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে রংপুরের, এসএম কামাল হোসেনকে রাজশাহীর, মির্জা আজমকে ঢাকার, অ্যাডভোকেট আফজাল হোসেনকে বরিশালের, শফিউল আলম চৌধুরী নাদেলকে ময়মনসিংহের ও সাখাওয়াত হোসেন শফিককে সিলেট বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।