এই সংকটময় মুহূর্তে বিএনপিকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান ওবায়দুল কাদেরের

image

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে সরকারের সমালোচনায় ব্যস্ত না থেকে জনগণের পাশে দাঁড়াতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন। ১ এপ্রিল বুধবার সকালে রাজধানীস্থ নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে সরকারের পাশপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরাও জনগণের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে রাজনৈতিক ভাবে ফয়দা লোটার চেষ্টা করছে। তারা (বিএনপি) সংবাদ সম্মেলনের মাধ্যমে সরকারের সমালোচনা করে চলেছে। তিনি বলেন, বিশ্ব নেতৃবৃন্দ যেখানে করোনাকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে একে অপরের বিরুদ্ধে ব্যবহার না করার সম্মিলিত সিদ্ধান্ত নিয়েছে। সেখানে আমাদের দেশের একটি দল (বিএনপি) সংকটকে পুঁজি করে বিভেদের রাজনীতি করছে।বিএনপি নেতাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, এই দুঃসময়ে জনগণের পাশে থাকুন এবং রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতা থেকে বিরত থাকুন। সরকারের সমালোচনা না করে জনগণের পাশে দাঁড়ান।

পদ্মাসেতুর সর্বশেষ অগ্রগতি প্রসঙ্গে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, পদ্মাসেতুর অগ্রগতি থেমে নেই। প্রকল্পের দৃশ্যমান অগ্রগতি হয়েছে। এরইমধ্যে ২৭টি স্প্যান স্থাপন করা হয়েছে। ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ সেতুর ৪ কিলোমিটারের বেশি এরইমধ্যে দৃশ্যমান হয়েছে। মূল সেতুর কাজ ৮৬ দশমিক ৭৫ শতাংশ সম্পন্ন হয়েছে। প্রকল্পের সার্বিক অগ্রগতি হয়েছে ৭৮ দশমিক ৫ শতাংশ।

করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ: এদিকে সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত বিভিন্ন হাসপাতালসহ সামাজিক সংগঠনের মাঝে করোনাভাইরাস প্রতিরোধে উপকরণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে : ওবায়দুল কাদের

image

চলতি সপ্তাহে করোনা নিয়ে নিজেদের পর্যবেক্ষণ জানাবে বিএনপি

image

ক্ষমতাসীনরা দেশকে মগের মুল্লুকে পরিণত করেছে : রিজভী

image

করোনা পরিস্থিতি পর্যবেক্ষণে বিএনপির ১০ সাংগঠনিক সেল

image

করোনায় সরকার গার্মেন্টস-দোকানপাট খুলে দিয়ে গণসংক্রমণের সুযোগ করে দিয়েছে: রিজভী

image

রিলিফে অস্বচ্ছতা থাকলে যে কেউ সত্যটি তুলে ধরতে পারে: ওবায়দুল কাদের

image

ডিজিটাল নিরাপত্তা নামের গণবিরোধী আইন বাতিল করতে হবে: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন কেবল সরকারকে

করোনায় ৯০ লাখ ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে আওয়ামী লীগ

image

ঢাকা-৫ এর সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার ইন্তেকাল

image