জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে : ওবায়দুল কাদের

image

ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা সংকটে বিএনপি দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালন না করে, জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে। সোমবার (১৮ মে) সকালে নিজের সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আনলাইন সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

স্বাস্থবিধির সামান্যতম উপেক্ষায় ভয়াবহ পরিস্থিতি হতে পারে: ওবায়দুল কাদের বলেন, আমরা উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি, ঈদকে সামনে রেখে দলে দলে মানুষ গ্রামের দিকে চলে যাচ্ছেন। ঈদ উপলক্ষে বিভিন্ন মার্কেট অতিরিক্ত সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে। তিনি বলেন, সামান্যতম উপেক্ষা নিজের এবং আশপাশের মানুষের জন্য ভয়াবহ পরিস্থিতি তৈরি করতে পারে। আমরা সবাইকে যার যার অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ করছি।

অসহায়দের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহ্বান: ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সংকটের শুরু থেকে অসহায় ও গরীব মানুষের পাশে, তাদের ঈদের সময়ও কর্মহীন, বেকার ও ভাসমান মানুষের পাশে থাকার আহ্বান জানাচ্ছি। সরকারি উদ্যোগের পাশাপাশি সমাজের বিত্তবান ও সামর্থ্যবানদেরকে কর্মহীন অসহায় ও প্রবাসি পরিবারগুলোর পাশে দাঁড়ানো অনুরোধ জানান তিনি।

শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন: ওবায়দুল কাদের বলেন, সংকটের পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি আপনারা আস্থা রাখুন। সকলের সম্মিলিত প্রয়াসে চলমান দুর্দিন ইনশাআল্লাহ কেটে যাবে। সংকটের রাত যত গভীর হবে সম্ভাবনার সুবর্ণ সকাল ততই ঘনিয়ে আসবে। তিনি বলেন, করোনা যুদ্ধে ফ্রন্টলাইনে যারা লড়াই করছেন, তাদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা কোন অবস্থাতেই মনোবল ও ধৈর্য হারাবেন না। এসময় আপনারা যে ঝুঁকিপূর্ণ কাজ করছেন সেজন্য দেশবাসীর আপনাদের প্রতি শ্রদ্ধাশীল। আপনারা হতাশ হবেন না। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনাযুদ্ধে জয়ী হব।

স্বাস্থ্যখাতে ভুর্তকি বাড়ানোর প্রয়োজন: জিএম কাদের

image

চলতি সপ্তাহে করোনা নিয়ে নিজেদের পর্যবেক্ষণ জানাবে বিএনপি

image

ক্ষমতাসীনরা দেশকে মগের মুল্লুকে পরিণত করেছে : রিজভী

image

করোনা পরিস্থিতি পর্যবেক্ষণে বিএনপির ১০ সাংগঠনিক সেল

image

করোনায় সরকার গার্মেন্টস-দোকানপাট খুলে দিয়ে গণসংক্রমণের সুযোগ করে দিয়েছে: রিজভী

image

রিলিফে অস্বচ্ছতা থাকলে যে কেউ সত্যটি তুলে ধরতে পারে: ওবায়দুল কাদের

image

ডিজিটাল নিরাপত্তা নামের গণবিরোধী আইন বাতিল করতে হবে: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন কেবল সরকারকে

করোনায় ৯০ লাখ ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে আওয়ামী লীগ

image

ঢাকা-৫ এর সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার ইন্তেকাল

image