বিএনপি নেতারা খালেদাকে নিয়ে তামাশা করছেন : তথ্যমন্ত্রী

image

নিজস্ব বার্তা পরিবেশক

তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা তাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে তামাশা করছেন। শনিবার (১০ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, প্রজন্ম লীগ নেতা মুন্সি এবাদুল ইসলাম, এনামুল ইসলাম প্রমুখ।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার খালেদা জিয়াকে সর্বোচ্চ স্বাস্থ্যসেবা দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাকে কারাগারে একজন সার্বক্ষণিক নার্স দেয়া হয়েছে। একজন ডাক্তার তার প্রতিদিন শারীরিক পরীক্ষা করেন। এছাড়াও তার জন্য বিশেষ বিছানার ব্যবস্থা করা হয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, কিছুদিন আগে খালেদা জিয়ার জিহ্বায় ওনার নিজেরই কামড় লেগেছিল। ফলে কয়দিন খেতে অসুবিধা হয়েছিল। এদিকে বিএনপি নেতাদের বক্তব্য তাদের নেত্রী খালেদা জিয়ার জীবন সংকটাপন্ন। বিএনপি নেতাদের উদ্দেশে তথ্যমন্ত্রী বলেন, আপনারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে যে অপরাজনীতি করছেন, এটি করে নিজেরা হাস্যকর হচ্ছেন এবং খালেদা জিয়াকে হাস্যকর করছেন। এটি করা সমীচীন নয়। এতে করে আপনারা তার প্রতি নির্মম তামাশা করেছেন।