দায়িত্বে থাকলে আমি নেইমারকে ফিরিয়ে আনতাম : রোসেল

image

জেল থেকে মুক্তি পাওয়ার পর বার্সেলোনার ব্যাপারে কথা বলতে আর কোন দ্বিধা রাখেননা সাবেক সভাপতি স্যান্ড্রো রোসেল। তিনি জানিয়েছেন ক্লাবের দায়িত্বে থাকলে তিনি নেইমারকে আবার বার্সেলোনায় নিয়ে আসতেন। ব্রাজিলিয়ান তারকা নেইমার সবাইকে অবাক করে দিয়ে ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে যোগ দেন।

নেইমারের অভাব এখন পর্যন্ত মেটাতে পারেনি বার্সেলোনা। বিশেষ করে চ্যাম্পিয়ন্স লীগে তাদের ব্যর্থতা সেই স্বাক্ষ্যই দেয়। স্পোর্ট এর সাথে দেয়া এক সাক্ষাতকারে রোসেল বলেন, ‘আমি নেইমারকে আবার দলে নিয়ে আসতাম। কারণ মেসি সাথে নেইমার খেললেই কেবল যে কোন পরিস্থিতিতে দলকে সাফল্য এনে দিতে পারতেন। মাঠে তার ব্যক্তিত্ব অসাধারণ। তবে হ্যাঁ আমি তার সাথে দুটি চুক্তি করতাম। একটি মাঠের খেলা নিয়ে এবং আরেকটি মাঠের বাইরের আচরণ নিয়ে।’

আগামী বছর বার্সেলোনা ক্লাবের বোর্ডের নির্বাচন হবে। রোসেল মনে করেন ক্লাবটির লক্ষ্য কী তা নির্ধারণ করার জন্য একটি পর্যালোচনা করার এখনই সঠিক সময়। তিনি বলেন, ‘প্রতিষ্ঠান হিসেবে আমাদের ক্লাবের সুস্পষ্ট লক্ষ্য নির্ধারণ করা উচিত। বার্সেলোনায় এখন অনেকগুলো বিষয় গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। কাজেই আমাদের উচিত একত্রে বসে গভীরভাবে পরিস্থিতি পর্যালোচনা করে তরুনদের গুরুত্ব দিয়ে দল গঠন করা। যদি আমরা নিজেদের পরিবর্তন না করি তাহলে আমরা পিছিয়ে পড়বো। তখন আর অন্যদের সাথে পেরে উঠবো না। ওয়েবসাইট।