সর্বোচ্চ গোলদাতা হতে পারলেননা রোনালদো

image

ক্যালিয়ারির কাছে ২-০ গোলে হেরে গেছে ইটালিয়ান সিরি এ লীগের চ্যাম্পিয়ন জুভেন্টাস এবং পর পর দুই ম্যাচে গোল করতে ব্যর্থ হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এর ফলে ইউরোপের সর্বোচ্চ গোলদাতা হওয়ার লড়াই থেকে ছিটকে গেলেন সিআর সেভেন। রোনালদো লীগে গোল করেছেন ৩১টি। তার চেয়ে চারটি বেশী গোল করেছেন ল্যাতসিওর সিরো ইমোবাইল। ৩৪টি গোল করে দ্বিতীয় স্থানে রয়েছেন জার্মানির বায়ার্ন মিউনিখের স্ট্রাইকার রবার্ট লেফানডস্কি। লীগে জুভেন্টাসের খেলা বাকি আছে আর মাত্র একটি। নিজেদের মাঠে এএস রোমার বিপক্ষে তারা খেলবে শেষ ম্যাচ। এক ম্যাচে চার গোল করতে পারলে তিনি ইমোবাইলের সমান গোল করবেন। কিন্তু ইমোবাইল যদি তাদের শেষ ম্যাচে গোল করেন তাহলে এগিয়ে যাবেন আবার। বাস্তবতা হচ্ছে জুভেন্টাস বর্তমানে মোটেও ভাল খেলতে পারছেনা। ফলে তারা রোমার বিপক্ষে অনেক বড় ব্যবধানে জয়ী হবে তেমনটা আশা করা যাচেছনা।

ক্যালিয়ারি আছে পয়েন্ট তালিকার ১৩তম স্থানে। তারা খেলার আট মিনিটের মাথায়ই গোল করে এগিয়ে যায়। গোল করেন ২০ বছর বয়সী স্ট্রাইকার লুকা গ্যাগলিয়ানো। ফেডেরিকো ম্যাটিয়োর পাস থেকে বল পয়ে তিনি ক্লাবের পক্ষে নিজের প্রথম গোল করেন। প্রথমার্ধের ইনজুরি টাইমে জিওভানি সিমেওনি গোল করলে তারা ২-০ গোলে এগিয়ে যায়। রোনালদো গোলের কয়েকটি সুযোগ সৃষ্টি করেছিলেন। কিন্তু ক্যালিয়ারির রক্ষণভাগ তার প্রচেষ্টা ব্যর্থ করে দেয়। এছাড়া তার একটি গোল বাতিল হয় অফসাইডের কারণে। তাছাড়া ক্যালিয়ারির গোলরক্ষক অ্যালেসিও কারগানো খেলেছেন দুর্দান্ত। তাকে পরাস্ত করে বল জালে পাঠানো ছিল অসম্ভব কাজ। ওয়েবসাইট।

করোনামুক্ত সাবেক ফুটবলার গাফফার

image

যথাযথ প্রক্রিয়ায় সাকিবকে চান কোচ

image

ক্রিকেট দল শ্রীলঙ্কায় যাচ্ছে সেপ্টেম্বরে

image

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে ম্যাচ স্থগিত

এশিয়ার ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি ) বুধবার গুরুত্বপূর্ণ এক

টিভিতে আজকের খেলা

ফুটবল চ্যাম্পিয়নস লিগ, কোয়ার্টার ফাইনাল আতালান্তা-পিএসজি সরাসরি, রাত ১টা, সনি টেন টু এনবিএ ওয়াশিংটন-মিলাউকি সনি সিক্স সকাল ৭টা ক্রিকেট টি-টোয়েন্টি: হাইলাইটস বাংলাদেশ-অস্ট্রেলিয়া স্টার

ব্যাসেলকে বড় ব্যবধানে হারিয়ে শাখতার সেমিফাইনালে

image

ইউরোপা লীগের সেমিতে ৫ বারের চ্যাম্পিয়ন সেভিয়া

image

শ্রীলঙ্কা সফরেই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন সাকিব!

image

৩ অক্টোবর বাফুফে নির্বাচন

image