সর্বোচ্চ গোলের রেকর্ডের পথে ইমোবাইল

image

ল্যাতসিওর ফরোয়ার্ড সিরো ইমোবাইল সিরি এ লীগে এক মওসুমে সর্বোচ্চ গোলের রেকর্ড স্পর্শ করার পথে অনেকটাই এগিয়ে গেছেন। বুধবার রাতে সিরি এ লীগে ব্রেসিয়ার বিপক্ষে গোল করে চলতি মওসুমে নিজের গোল সংখ্যা বাড়িয়ে নিয়ে যান ৩৫এ। তার দল জয়ী হয় ২-০ গোলে। আগেই নিচের বিভাগে নেমে যাওয়া নিশ্চিত হওয়ায় ব্রেসিয়া খেলেছে কেবল নিয়ম রক্ষার্থে। নিয়ম রক্ষার এ ম্যাচে তারা দুই গোল খেয়েছে। সিরি এ লীগে ২০১৫-১৬ মওসুমে ৩৬টি গোল করে সর্বোচ্চ গোলের রেকর্ডটি করেন গঞ্জালো হিগুয়াইন। বুধবার ল্যাতসিও জয়ী হওয়ায় তাদের পয়েন্ট হয়েছে ৭৮ এবং তারা চতুর্থ স্থানে থাকা নিশ্চিত করেছে। তারা ও আটালাল্টা সমান পয়েন্ট সংগ্রহ করলেও গোল ব্যবধানে পিছিয়ে আছে।

ইমোবাইল নিজের গোলটি ছাড়া বাকি গোলটিতেও জড়িত ছিলেন। তার পাস থেকেই জোয়াকিন করেয়া ১৭ মিনিটে দলের প্রথম গোলটি করেন। বাকি সময় তারা প্রভাব বিস্তার করে খেললেও গোল সংখ্যা বাড়াতে চেষ্টা করতে হয় ৮২ মিনিট পর্যন্ত। করেয়ার পাস থেকে ইমোবাইল করেন নিজের প্রথম ও দলের দ্বিতীয় গোলটি। ওয়েবসাইট।

করোনামুক্ত সাবেক ফুটবলার গাফফার

image

যথাযথ প্রক্রিয়ায় সাকিবকে চান কোচ

image

ক্রিকেট দল শ্রীলঙ্কায় যাচ্ছে সেপ্টেম্বরে

image

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে ম্যাচ স্থগিত

এশিয়ার ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি ) বুধবার গুরুত্বপূর্ণ এক

টিভিতে আজকের খেলা

ফুটবল চ্যাম্পিয়নস লিগ, কোয়ার্টার ফাইনাল আতালান্তা-পিএসজি সরাসরি, রাত ১টা, সনি টেন টু এনবিএ ওয়াশিংটন-মিলাউকি সনি সিক্স সকাল ৭টা ক্রিকেট টি-টোয়েন্টি: হাইলাইটস বাংলাদেশ-অস্ট্রেলিয়া স্টার

ব্যাসেলকে বড় ব্যবধানে হারিয়ে শাখতার সেমিফাইনালে

image

ইউরোপা লীগের সেমিতে ৫ বারের চ্যাম্পিয়ন সেভিয়া

image

শ্রীলঙ্কা সফরেই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন সাকিব!

image

৩ অক্টোবর বাফুফে নির্বাচন

image